• Register

How to Hack Qubee and BanglaLion for Unlimited Download and Speed?

+2 votes

How can I Hack Qubee and BanglaLion Wimax Internet for Unlimited Download and Unlimited Speed?

asked Apr 15, 2012 in Computer & Internet by Bangladeshi Friend (9,500 points)  
    
Sponsored Ads:

Your answer

Preview

Your name to display (optional):
Privacy: Your email address will only be used for sending these notifications.
Anti-spam verification:
To avoid this verification in future, please log in or register.

4 Answers

+1 vote

Hack Qubee and BanglaLion for Unlimited Download and Speed:
http://www.tech-infobd.com/archives/1003

Hack Qubee and BanglaLion

answered Apr 15, 2012 by Admin (20,435 points)  
0 votes

sir i don't know

answered Aug 11, 2012 by khantuhin (40 points)  
0 votes

nothing is free in this bangladesh

answered Jan 12, 2013 by anonymous   3
0 votes

এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য যারা আইডিএম (Internet Download Manager) ব্যবহার করেন। অর্থাৎ ব্রাউজিং এর ক্ষেত্রে কোনো কাজে আসবে না শুধু আনলিমিটেড ডাউনলোড করতে পারবেন। যদি আপনার আইডিএম না থাকে তবে Google এ সার্চ করলেই পেয়ে যাবেন।
****মনে রাখুন সবগুলো কাজ ধাপে ধাপে করতে হবে, একটা আগে একটা পরে করলে হবে না****

১. আপনার আইডিএম ওপেন করুন এবং Downloads থেকে Options এ ক্লিক করুন।

২. এবার Site Logins এ ক্লিক করুন।

৩. New তে ক্লিক করলে যে ট্যাব ওপেন হবে সেখানে https সিলেক্ট করুন।

৪. Server/Path এ *.usage.qubee.com.bd ইউজার এ আপনার Qubee User(@qubee.com.bd সহ) এবং পাসওয়ার্ড এর বক্সএ পাসওয়ার্ড বসান।

বাংলালায়ন ইউজাররা *.125.255.135.100 বসাবেন।
৫ . এবার OK বাটন চাপুন এখন OK চেপে বের হয়ে আসুন।
——-আইডিএম এর কাজ এখন শেষ। এবার দ্বিতীয় ধাপ এ আসা যাক।

৬. আমরা এখন আপনার কিউবি মডেমের ম্যাক এড্রেস পালটাবো। আসলে কোনো ডিভাইসেরই ম্যাক এড্রেস পাল্টানো সম্ভব নয় কিন্তু স্পুফ করা সম্ভব। যা হোক বেশি বিস্তারিত কথায় যাব না। আমি সফ্টওয়্যারটা দিচ্ছি তা মূলত কিনে নিতে হয় এবং সিরিয়াল কি ও খুজে পাওয়া যায় না।অনেক এন্টিভাইরাস এটাকে ইন্সটল করতে দেয় না। তাই ১০ মিনিটের জন্য এন্টিভাইরাস ডিজেবল করতে হতে পারে।
****ভয় পাবার কিছু নেই। একটা জিনিস জেনে রাখুন আপনি চাইলেও আপনার কিউবি বা বাংলালায়ন মোডেম এ আপনার একাউন্ট ছাড়া অন্য একাউন্ট দিয়ে নেট চালাতে পারবেন না। তাই আপনার আইডি পাসওয়ার্ড চুরি করে আমার কোনো লাভ নাই****

৭. SMAC সফটওয়্যার ডাউনলোড করুন এখান থেকে Click This Link

সিরিয়াল কী
SMC2U-00C8-5612-1234-2615-5945
or
SMC2U-00C8-4646-4646-F5BC-E87E
আপডেট অফ করে রাখবেন।

SMAC সফ্টওয়্যারটি ডাউনলোড করে নিন। সফ্টওয়্যার ইন্সটলের আগে অবশ্যই নেট কানেক্টেড থাকতে হবে এতে ইন্সটলের সময় ছোটখাটো আপডেট থাকলে তা করে নেবে তা না হলে কাজ নাও করতে পারে। এবার সফ্টওয়্যারটি ইন্সটল করুন (ইন্সটলের শুরুতে একটা Eror রিপোর্ট দিবে তাতে ভয় পাবার কিছু নেই, Next, Accept চেপে চেপে কম্প্লিট করুন। এবং সফ্টওয়ার Launch করে আমার দেয়া কি পারোর—এবার ফাইনাল স্টেপ এ চলে এসেছি।

৮. এবার আপনার ইন্টারনেট Disconnect করুন তবে মডেম লাগিয়ে রাখুন এবং মাত্র ইন্সটল করা সফ্টওয়্যারটি ওপেন করুন। যেই Wimax USB Card এর পাশে Active Mac দেখতে পাবেন সেটায় ক্লিক করুন।

৯. এবার Random এ চাপুন(এতে একটা Random Mac Address জেনারেট হবে যার তথ্য Qubee সার্ভার বা Banglalion এ নেই)

১০. এবার Update Mac চাপুন।
এখন প্রায় ২ মিনিটের মত সময় নিবে তারপর একটা রিপোর্ট আসবে।

এখন আপনি সাধারনভাবে আপনার কিউবি বা বাংলালায়ন সফ্টওয়্যারটি দিয়ে নেট কানেক্ট করুন। এবং ডাউনলোড করুন। দেখবেন কোনো Usage কাটবে না। তবে সব মোডেম এ এই পদ্ধতি কাজ না ও করতে পারে।

answered Mar 11, 2013 by anonymous   3
smac er version ki click the link er backlink kaj korce na.
SMAC Softwere এর downlode লিঙ্কটা তো নাই, আর ১ টা লিঙ্ক দিবেন  প্লিজ
http://download.cnet.com/SMAC-MAC-Address-Changer/3000-2085_4-10536535.html Please Download The SMAC From This Link. Just
Download the trial version and use the given serial key. That should work. By the Way, I was not the guy who posted this in the first place